OrdinaryITPostAd

কক্সবাজার হোটেল ভাড়া কত টাকা



 প্রিয় বন্ধুরা কক্সবাজারে সমুদ্র সৈকতে আশেপাশে মোট কতটি হোটেল রয়েছে এবং প্রতিটি হোটেলের ভাড়া কত টাকা করে নিয়ে থাকে আপনার মনে যদি এরকম প্রশ্ন জাগে তাহলে এই পোস্টটি আপনার জন্য। আপনার সমস্ত প্রশ্নের উত্তর এই পোস্টের ভেতরে আপনি পেয়ে যাবেন। আশা করি পোস্টটি আপনি মনোযোগ সহকারে পড়বেন তাহলে আপনি বিস্তারিত তথ্য জানতে 
 আপনারা স্ক্রিনে যে ছবিটি দেখতে পাচ্ছেন এই ছবিটি হল ওসান প্যারাডাইস হোটেলের ছবি। এই ওশান প্যারাডাইস হোটেল ভাড়া মাত্র ২২৫০ টাকা। ওশান  প্যারাডাইস হোটেল হল একটি ৫ তারকা হোটেল এই হোটেলে রয়েছে অনেক সুযোগ সুবিধা আপনার মন চাইলে পরিবারের সমস্ত সদস্যদের নিয়ে আপনি এই হোটেলে বসবাস করতে পারবেন। এই হোটেলে রয়েছে পর্যাপ্ত পরিমাণ নিরাপত্তা ব্যবস্থা আপনি যে হোটেলে উঠবেন সে হোটেল নিরাপদ কিনা পর প্রথমে এটা আপনাকে জানতে হবে। এখানে রয়েছে সুইমিং পুল সহ আরো অনেক বাড়তি শুধু সুবিধা রয়েছে।
কক্সবাজারের সেরা দশটি হোটেলের ভাড়া সম্পর্কে জেনে নিন। ৫০০ থেকে ৩০০০ টাকা র মধ্যে আপনি যে হোটেল গুলো ভাড়া পেয়ে যাবেন সে হোটেল গুলো সম্পর্কে এখন বিস্তারিত তথ্য আপনাদেরকে  জানিয়ে দেয়া হবে ।10. hotel sea uttara হোটেলটির সর্বনিম্ন ভাড়া ২৯০০ টাকা। এই হোটেলটির পরিবেশ অনেক ভালো ও নিরাপত্তার চাদরে মোড়ানো। এই হোটেলে একটি কনফারেন্স রুম রয়েছে সেখানে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা যাবে।09.prime park hotel হোটেলটির সর্বনিম্ন ভাড়া মাত্র ২৫০০ টাকা।

O8.Light House Family Retreat হোটেলটির ভাড়া মাত্র ২২০০ টাকা।O7.Hotel sea World coxs Bazar হোটেলটির সর্বনিম্ন ভাড়া ২১০০ টাকা।O6. প্রেস বক্স হোটেল ৩000 থেকে ৪ হাজার টাকার মধ্যে আপনি হোটেলটি বুকিং দিতে পারবেন। এই হোটেলটিতে রয়েছে সুইমিংপুল ওজিবনেসিয়াম।O5.সি মুন হোটেল আপনি এই বাজেটের মধ্যে বুকিং দিতে পারবেন।O4. সি ক্রাউন হোটেল।O3.সি প্রিন্সেস হোটেল।O2. প্রাসাদ প্যারাডাইস।O1. রয়েল পাল  সার্ভিস এপার্টমেন্ট হোটেল।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪